জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে কটুক্তির প্রতিবাদে মিছিল ও বিক্ষোভ সমাবেশ


প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৪, ১:০৯ অপরাহ্ন
জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে কটুক্তির প্রতিবাদে মিছিল ও বিক্ষোভ সমাবেশ

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সদর ৩ আসনের এমপি জিএম কাদেরকেসহ জাতীয় পার্টির নেতাকর্মীদের কটুক্তি করার প্রতিবাদে রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের জাপা নেতাকর্মীরা পাগলাপীর বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শনিবার ১৩ এপ্রিল সন্ধ্যা ৭টার সময় পাগলাপীর পেট্রোল পাম্প থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি পাগলাপীর বন্দর দক্ষিণ প্রদক্ষিণ ঘুরে আবার পেট্রোল পাম্প এর কাছে এসে সমাবেশটি শেষ হয়।

হরিদেবপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মফি মেম্বারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, হরিদেবপুর ইউনিয়ন শাখা জাতীয় পার্টির সভাপতি সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মফি মেম্বার,জেলা ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক,
সদর উপজেলার সাবেক সদস্য সচিব ডাঃ রাকিবুল ইসলাম সুজনসহ অন্যান্য নেতাকর্মীরা।

বক্তব্যে হরিদেবপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মফি মেম্বার বলেন,জাতীয় পার্টির চেয়ারম্যান ও সদর ৩ আসনের এমপি জিএম কাদের পাগলাপীর স্কুল এন্ড কলেজের সভাপতির ডিও লেটার আমাকে দেওয়ায়, সাবেক সভাপতি ডাক্তার একলাস হোসেন ও মফিজল জর্দা এমপি মহোদয়ের সঙ্গে দেখা করেন এবং ডিও লেটার বাতিল করার প্রস্তাব রাখেন।

এমপি মহোদয় তাদের প্রস্তাব নাখোশ করলে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে সাবেক সভাপতি ডাঃ একলাস ও মফিজুল জর্দা। সে সময় সিটি মেয়র মুস্তাফিজুর রহমান মোস্তফা তাদের শার্টের কলার ধরে রুমের বাহিরে বের করে দেয়।

তারপর তারা নিজ এলাকা পাগলাপীর এসে রাত ১১টার দিকে পাগলাপীর বন্দর চত্বরে ডাক্তার একলাস ও মফিজল জর্দা’র নেতৃত্বে রংপুর সদর ৩ আসনের এমপি জিএম কাদের, সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদুন্নবী মুন্না ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মাসুদার রহমান মিলনকে মারবে, তাদের গাড়ি আটক করবে, ভাংচুর করবে বলে নানান ধরণের কুটুক্তি করে মিছিল ও সমাবেশ করে।

তারই প্রতিবাদে আমারা হরিদেবপুর ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত হয়ে আজ প্রতিবাদ মিছিল সমাবেশ ও বিক্ষোভ করছি ##