জগন্নাথপুরে বিপুল ভোটে নৌকার প্রার্থী নুরুল ইসলামের বিজয়


প্রকাশের সময় : মে ২৫, ২০২৩, ৫:২৭ অপরাহ্ন
জগন্নাথপুরে বিপুল ভোটে নৌকার প্রার্থী নুরুল ইসলামের বিজয়

রিপোর্ট: আমিনুর রহমান জিলু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো: নুরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ২২,১৩২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী সৈয়দ তালহা আলম কাপ পিরিচ প্রতীক নিয়ে পেয়েছেন ১১,২০৩ ভোট। 

আজ ২৫ মে সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত শান্তি পূর্ণ পরিবেশে ইভিএম পদ্ধতিতে চলে ভোট গ্রহণ। তবে কোথাও কোনো বিশৃঙ্খলার বা অপ্রীতিকর  ঘটনার খবর পাওয়া যায়নি। 

রাত ৮ ঘটিকায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে  (কন্ট্রোল রুম) ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার,  ঘোষিত ফলাফলে ২২,১৩২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী তালহা আলম কাপ পিরিচ প্রতীক নিয়ে পেয়েছেন ১১,২০৩ ভোট এবং জমিয়তে উলামায়ে ইসলাম মনোনীত প্রার্থী আব্দুল কাইয়ুম কামালী খেজুর গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৬,১৪৮ ভোট, আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হারুন রাশীদ পেয়েছেন ৪,৭৭৫ ভোট,  লাঙ্গল প্রতীক নিয়ে আতাউর রহমান আলতাব পেয়েছেন ১২৮৬ ভোট।

এদিকে নির্বাচিত চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট করেছেন আওয়ামীলীগ ও দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

নির্বাচিত চেয়ারম্যান উপজেলার সামগ্রিক উন্নয়নে অনন্য অবদান রাখবেন এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর।